Your search results

সুষ্ঠ আবাসন ব্যবস্থা নিশ্চিত করতে চায় পুস্পধারা

Posted by pushpatheproperty on October 15, 2016
0

১৩ অক্টোবর, ২০১৬। দৈনিক ইত্তেফাক।

আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । মতিঝিলে সাদেক হােসেন খােকা কমিউনিটি সেন্টারে সােমবার এ অনুষ্ঠানের আয়ােজন করা হয় । এতে উপস্থিত ছিলেন আবাসন কোম্পানির তিন হাজার গ্রাহক ।

গ্রাহক সমাবেশে অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড . আলী হায়দার মাের্শেদী , জাতীয় পাঠ্যপুস্তক ও শিক্ষাক্রম বাের্ডের সদস্য অধ্যাপক ড . রিয়াজুল হাসান ( সম্রাট ) , বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক আক্তার হােসেন , বাংলাদেশ ব্যাংকের উপ – পরিচালক মঈন উদ্দিন খান , অবসরপ্রাপ্ত ডিআইজি আনোয়ার হোসেন , ডায়াগ্রাম সিকিউরিটির চেয়ারম্যান মেজর মাহমুদুল হাসান , ক্যাপ্টেন এ কে এম চিশতী , কোটালিপাড়া সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল । এছাড়া উপস্থিত ছিলেন পুষ্পধারার চেয়ারম্যান দেলোয়ার হোসেন , ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলীনূর ইসলাম ,নির্বাহী পরিচালক সৈয়দ আসাদুজ্জামান শাহীন , পরিচালক ( ফিন্যান্স ) ফয়সাল আহমেদ খান , পুষ্পধারার উপ – ব্যবস্থাপনা পরিচালক পারভেজ মিয়া বুলু , মহাব্যবস্থাপক আবু বকর । সিদ্দিক , আব্দুল্লাহ আল মামুনসহ পুষ্পধারার অন্যান্য কর্মকর্তা – কর্মচারীবৃন্দ ।

সমাবেশে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকের যুগ্ম পরিচালক আক্তার হােসেন বলেন , সরকারের পরিকল্পনা অনুযায়ী পদ্মাসেতু এলাকা হংকংয়ের আদলে গড়ে উঠবে । এই এলাকা হবে দেশের অর্থনীতি ও বাণিজ্যের অন্যতম কেন্দ্রবিন্দু । পদ্মাসেতু নির্মাণের সঙ্গে সঙ্গে ওই অঞ্চলের মানুষের জীবনযাত্রার মান বহুগুণে বেড়ে যাবে । আশা করি মানুষের সুষ্ঠু আবাসন ব্যবস্থা | নিশ্চিতের মাধ্যমে পুষ্পধারা পদ্মাসেতু কেন্দ্রিক অর্থনীতির অংশীদার হবে । সরকারের উন্নয়ন সহযােগী হবে পুস্পধারা । জাতীয় পাঠ্যপুস্ক ও শিক্ষাক্রম বাের্ডের সদস্য অধ্যাপক ড . রিয়াজুল হাসান বলেন , গ্রাহকরা পুষ্পধারার মাধ্যমে তাদের স্বপ্ন পূরণ করতে পারবেন । প্রতিষ্ঠার চার বছরে পুষ্পধারা গ্রাহকদের যে আস্থা অর্জন করেছে আশা করি আগামীতেও তা অটুট থাকবে ।

পুষ্পধারা ব্যবস্থাপনা পরিচালক আলীনূর ইসলাম বলেন , ‘ পুষ্পধারা প্রপার্টিজ নিছক ব্যবসা নয় , গ্রাহকদের আস্থা অর্জনে সচেষ্ট । প্রতিষ্ঠার পর প্রতিষ্ঠানটি যে সাফল্য ও সুনাম অর্জন করেছে তা আগামীতেও অব্যাহত থাকবে । অনুষ্ঠানটি পরিচালনা করেন পুষ্পধারার মার্কেটিং বিভাগের পরিচালক মুহাম্মদ মনিরুজ্জামান ( শাশ্বত মনির ) । অনুষ্ঠানে শেয়ার হােল্ডার , এলিট গ্রাহক , সাধারণ গ্রাহকরা রাফেল ড্র’র মাধ্যমে পুরস্কার জিতে নেন । প্রথম পুরস্কার মালয়েশিয়ার যুগল টিকেট পান পুষ্পধারার গ্রাহক শরিফুল ইসলাম । ২০১৪ সালে পুষ্পধারা যাত্রা শুরু করে । পদ্মা সেতু এলাকায় ‘ পদ্মা ইকো সিটি ’ ও ‘ পদ্মা ভ্যালি ’ নামে দুটো প্রকল্প রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

Compare Listings